× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জিডির ১২ ঘন্টা পর ধানক্ষেতে পাওয়া গেল ব্যবসায়ীর লাশ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ০৩:৪৭ এএম

ভোলার চরফ্যাশন উপজেলায় ধানক্ষেতে পাওয়া গেলে আব্দুল খালেক (৪১) নামে এক ফার্মেসী ব্যবসায়ীর লাশ।

শশীভূষণ থানা পুলিশ খবর পেয়ে রোববার (১৯ মার্চ) সকালে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড মুন্সিগঞ্জ এলাকার নুরউদ্দিন কাজির বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করেন। উদ্ধার হওয়ায় ফার্মেসী ব্যবসায়ীর কাছে দুইটি মোবাইল ফোন ও একটি টর্চলাইটসহ লক্ষাধিক টাকা পাওয়া যায়। 
এদিকে পরিবারের দাবি এত টাকা ও স্মাট মোবাইল ফোন থাকার কথা নয় তার সাথে। 

মৃত আব্দুল খালেক উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে। এমন ঘটনার পর থেকে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে বিভিন্ন জায়গার হাজার হাজার জনতা দেখতে ভিড় জমায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত (১৬ মার্চ) বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় বাসা থেকে  নিখোঁজ হন ব্যবসায়ী আব্দুল খালেক। এরপর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়া শশীভূষণ থানায় নিখোঁজ হওয়া আব্দুল খালেকের স্ত্রী জাকিয়া বেগম বাদী হয়ে সাধারণ ডায়েরি করেন। ডায়েরির ১২ ঘন্টা পর ধানক্ষেতে মিলল স্বামীর নিথর দেহ।

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, হাজারীগঞ্জ ১ নম্বর ওয়ার্ডে ধানক্ষেতে ওই  ব্যবসায়ীর লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তিনি সহ সঙ্গীয়ফোর্স নিয়ে  ঘটনাস্থলে এসে ছুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.