× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরিশালে কলেজছাত্রকে হত্যাচেষ্টায় শিক্ষার্থীদের বিক্ষোভ

বরিশাল ব্যুরো

১৯ মার্চ ২০২৩, ০৯:৪৪ এএম

সরকারি বরিশাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাকিবুল ইসলাম রিজনকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের দ্রুত গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আটটি কলেজের শিক্ষার্থী, পরিবারের সদস্য ও এলাকাবাসীর অংশগ্রহণে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় নগরীর সদররোডে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালীন অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থী এইচএম রাব্বির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মনিরুজ্জামান খান, মঈন ইসলাম, নোমান ইসলাম, তানভির হোসেন, আহত রাকিবুলের বোন সুমাইয়া আক্তার, টুম্পা আক্তার, বোনজামাতা সায়মন হোসেন প্রমুখ। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নগরীর আটটি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, গত ১৫ মার্চ বিকেলে রাকিবুল ইসলাম রিজনকে নগরীর ইছাকাঠি এলাকার প্রধান সড়কের ওপর বসে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কিশোর গ্যাংয়ের লিডার রিয়ন সিকদারের নেতৃত্বে তার ৭/৮ জন সহযোগিরা প্রকাশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় রিজনকে উদ্ধার করে প্রথমে শেবাচিম হাসাপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় স্বজনরা তাকে (রিজন) ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় রিজনের মা রুবিনা বেগম বাদী হয়ে নগরীর এয়ারপোর্ট থানায় নামধারী সাতজনসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ তাদের গ্রেফতার করছেন না। এ অভিযোগ অস্বীকার করে এয়ারপোর্ট থানার ওসি মো. হেলাল উদ্দিন বলেন, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.