× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্মার্ট বাংলাদেশ গড়তে মাদক ও জঙ্গিবাদ নির্মূল করতে হবে: ডেপুটি স্পিকার

পাবনা প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ০৬:০২ এএম । আপডেটঃ ২০ মার্চ ২০২৩, ০৬:০২ এএম

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, ধূমপান হলো মাদকের প্রবেশপথ। আর মাদক ক্রয়ের প্রয়োজনীয় টাকা সংগ্রহে মাদকসেবীরা নানা অপকর্মে লিপ্ত হয় এবং এর কিছু অংশ আবার জঙ্গিবাদে জড়ায়। সাম্প্রদায়িক শক্তি দেশকে অস্থীতিশীল করতেও জঙ্গবাদের উত্থান ঘটায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশে, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও মাদকের ঠাঁই নাই।

সোমবার (২০ মার্চ) দুপুরে সাঁথিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে মাদকের ভয়াবহতা, সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে ‘সচেতনতা বৃদ্ধি বিষয়ক ক‌্যাম্পেইন’ শীর্ষক অনুঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বর্তমান প্রজন্মকে মাদকের ভয়াবহ করাল গ্রাস থেকে ‍মুক্ত থাকতে হবে। জ্ঞান-বিজ্ঞান চর্চার মাধ‌্যমে সুস্থ‌্য মানব সম্পদ হিসেবে গড়ে উঠতে হবে। জঙ্গিবাদের ভয়াবহতা সম্পর্কে সচেতন থেকে এবং ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে নিজেকে বৈশ্বিক ভাবধারার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম‌্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চু ও শহীদ শেখ রাসেল টেকনিক‌্যাল স্কুল এন্ড কলেজের অধ‌্যক্ষ ড. মো. মসিউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.