× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালুকায় হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

২০ মার্চ ২০২৩, ০৭:১৪ এএম

ময়মনসিংহের ভালুকায় স্থানীয় বন বিভাগ কর্তৃক হাই কোর্টের আদেশ অমান্য করে হয়রানিমূলক মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশের নির্বাহী প্রধান লায়ন আব্দুর রশিদ তার নিজ বাসভবনে ওই সংবাদ করেন। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় বন বিভাগ হাই কোর্টের আদেশ অমান্য করে আমাকে হয়রানী করছে। বনের গাছ কাটার অভিযোগে বিনা তদন্তে বন বিভাগ আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।  

তিনি আরও বলেন,  ‘কোনদিন অন্যায়ভাবে আমি মানুষের, সমাজের, রাষ্ট্রের কল্যাণকর কাজ ছাড়া অন্য কোন কাজের সাথে কোনদিন জড়িত ছিলাম না, এখনও নই। আমার প্রতিষ্ঠিত আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনে এক হাজার লোক কাজ করছেন। আমি বিভিন্ন সরকারী বেসরকারী কার্যক্রম, শিক্ষা সহায়তা, স্বাস্থ্য, কৃষি, গৃহ নির্মাণ, সেনিটেশন ব্যবস্থপনা কাজ করছি ১৯৯৩ সাল থেকে। আমাদের কার্যক্রমের মডেল বিদেশেও পরিচালিত হচ্ছে।

তিনি আরো বলেন, আমার সংস্থা আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেমন ও সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমকে জড়িয়ে যে সংবাদ প্রচার করছে তা মিথ্যা, আমি নার্সারীর মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে ৩০ লক্ষ গাছ লাগিয়েছি। এছাড়াও বর্তমানে প্রধান মন্ত্রীর আহবানে সমবায় ভিত্তিক কৃষি উন্নয়ন প্রকল্প চালু করেছি নিজ উদ্যোগে । তিনি গণমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.