× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গৃহহীনদের ঘর প্রদানে রামপালে ইউএনও'র সংবাদ সম্মেলন

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা

২০ মার্চ ২০২৩, ০৮:৪২ এএম

মুজিব শতবর্ষ উপলক্ষে রামপালে প্রধানমন্ত্রী কর্তৃক গৃহহীনদের ঘর প্রদান সংক্রান্ত বিষয়ে এক সংবাদ সম্মেলন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম।

সোমবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে 'বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না' প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ 'ক' শ্রেণীর পরিবার পূনর্বাসন কার্যক্রম চলমান। সারাদেশে উদ্বোধনের জন্য প্রস্তুত ৩৭ হাজার ৭৮৯ টি গৃহের মধ্যে রামপাল উপজেলায় ৪র্থ পর্যায়ে সর্বমোট ১২০ টি এর মধ্যে ১ম ধাপে ২০ টি গৃহের নির্মাণ কাজ সম্পূর্ণ হওয়ায় উদ্বোধনের অপেক্ষায়।

উল্লেখ্য,  এ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার সর্বমোট ১ হাজার ১৮৭ টি। ১ম পর্যায়ে ১০ টি ও ২য় পর্যায়ে ৪০ টি এবং ৩য় পর্যায়ে ১০৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বিভিন্ন ইউনিয়নে গৃহ নির্মাণ হবে। গৃহের গুনগত মান বজায় রেখে গৃহ নির্মাণ করা হয়েছে বলে তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ্য করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মতিউর রহমান, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহসভাপতি মোতাহার হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক সুজন মজুমদার প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.