× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাইবান্ধায় ১০৩ টি পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর

গাইবান্ধা প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ১৯:৩২ পিএম

আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় গাইবান্ধা সদর উপজেলায় ১শ ৩টি অসহায় ও দরিদ্র  পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারকৃত জমিসহ পাকা ঘর।

"আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার" এই লক্ষ্যকে সামনে রেখে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সারাদেশের ন্যায় গাইবান্ধায় সমাজের গৃহহীন ও ভূমিহীন মানুষকে আগামী ২২ মার্চ বুধবার সকালে ৩য় পর্যায়ের ( অবশিষ্ট)  ও ৪র্থ পর্যায়ের ( ১ম ধাপ) এর ৩৯ হাজার ৩শ ৬৫ টি পরিবারকে প্রদান করা হবে। এরই ধারাবাহিকতায় গাইবান্ধা সদর উপজেলার ১শ ৩টি পরিবারসহ জেলার ৬টি উপজেলায় মোট ১হাজার ১৭টি পরিবার স্বামী ও স্ত্রী পাচ্ছেন জমি ও ঘরের কবুলিয়ত, নামজারী ও অন্যান্য কাগজপত্র।

জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে ২০ মার্চ সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে এক প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা প্রশাসক মো:  অলিউর রহমান।

এতে বক্তব্য রাখেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) রবিউল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান সিদ্দিকী, গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, দৈনিক মাধুকর পত্রিকার সম্পাদক কে,এম রেজাউল হক, দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক পাল, মাছরাঙা টিভির প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, প্রথম আলোর প্রতিনিধি সাহাবুল শাহীন তোতা, সময় টিভির প্রতিনিধি এস,এম বিপ্লব ইসলাম, গাইবান্ধা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, একুশে টিভির প্রতিনিধি আফরোজা সিদ্দিক লুনা,  বাংলাভিশন এর জেলা প্রতিনিধি ফিরোজ কবির মিলন, মাই টিভির জেলা প্রতিনিধি প্রতিনিধি আফতাব হোসেন, এশিয়ান টিভির প্রতিনিধি মাসুম লুমেন, দৈনিক আজকের জনগণ পত্রিকার ষ্টাফ রিপোর্টার কার্তিক চন্দ্র বর্মন।

উল্লেখ্য, সভায় সরকারের এসব উন্নয়ন কর্মকান্ড নিজ নিজ মিডিয়ায় তুলে ধরতে  সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.