× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আশ্রয়ন প্রকল্পের ঘর হস্তান্তর উপলক্ষে দোয়ারাবাজার ইউএনওর সংবাদ সম্মেলন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

২০ মার্চ ২০২৩, ০৯:৩৬ এএম

মুজিববর্ষে 'বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না' প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের অংশ হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে দোয়ারাবাজার উপজেলার ৮৮ টি ঘর আগামী ২২ মার্চ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ মুর্শেদ মিশু সোমবার সকালে তাঁর কার্যালেয় গণমাধ্যম কর্মীদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ে (অবশিষ্ট) এবং চতুর্থ পর্যায়ে বিভিন্ন ইউনিয়নের ২৩ টিসহ মোট ৮৮টি পরিবারকে দুই শতক জমিসহ গৃহ প্রদান করা হবে। আগামী ২২ মার্চ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর প্রদান অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হবেন। ওইদিন প্রধানমন্ত্রীর পক্ষে গৃহ প্রদান সনদ, কবুলিয়ত ও খতিয়ান উপকারভোগীর মধ্যে হস্তান্তর করা হবে। তিনি দোয়ারবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের উপস্থিত এবং সার্বিক সহযোগিতা কামনা করেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, প্রেসক্লাবের উপদেষ্টা বজলুর রহমান, দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সহসভাপতি আলাউদ্দিন, কামাল পারভেজ, সাধারণ সম্পাদক আশিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.