× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে হোটেলে তরুণীকে গলাকেটে হত্যা

ময়মনসিংহ ব্যুরো

২১ মার্চ ২০২৩, ০৪:১৪ এএম

পাঁচ হাজার টাকা দেওয়ার শর্তে রাজধানী ঢাকা থেকে এক  নারীকে ময়মনসিংহ নিয়ে নগরীর নিরালা হোটেলে রেখে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে উঠে এক যুবক।  রাতযাপনের পর শর্ত অনুযায়ী পুরো টাকা দিতে অস্বীকৃতি জানানোয় দু’জনের বাকবিতন্ডায় হোটেল কক্ষেই চাকু দিয়ে গলা কেটে অজ্ঞাত ওই তরুণীকে হত্যার পর কক্ষের দরজায় তালা দিয়ে পালিয়ে যায়  রাকিবুল ইসলাম রাকিব (২৩) নামের ওই যুবক।

সোমবার (২০ মার্চ)সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এরও আগে গত শনিবার (১৮ মার্চ) দুপুরে ময়মনসিংহ নিয়ে নগরীর নিরালা রেস্ট হাউজ থেকে অজ্ঞাত এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহত তরুণীর পরিচয় শনাক্ত না হওয়ায় থানা পলিশ অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

পরে এ ঘটনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে গত রোববার (১৯ মার্চ)রাতে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ঘাতক রাকিবকে গ্রেফতার করে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা পুলিশ।

কোতোয়ালি মডেল থানা থেকে পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার নতুন চরচাষী এলাকার খোকন মিয়ার ছেলে রাকিবুল ইসলাম রাকিব। গত ১৫ মার্চ সকাল ১০টার দিকে শর্ত অনুযায়ী রাকিবের কাছে ৫ হাজার টাকা চাইলে পুরো টাকা দিতে অস্বীকৃতি জানায় রাকিব। এ নিয়ে হোটেল কক্ষেই বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে ওই তরুণী ও রাকিব। একপর্যায়ে রাকিব বিকাশ থেকে টাকা উত্তোলনের কথা বলে হোটেল থেকে বাইরে গিয়ে ১০০ টাকা দিয়ে একটি চাকু কিনে নিয়ে যায়। পরে কক্ষের দরজা লাগিয়ে ওই তরুণীকে গলায় চাপ দিয়ে ধরে রাথরুমে নিয়ে চাকু দিয়ে গলা কেটে ফেলে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কাটে। মুখে চাকু দিয়ে আচড় কাটে। তারপর হোটেল কক্ষে লেগে থাকা রক্ত পরিস্কার করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায় ঘাতক রাকিব।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রাকিব পড়াশুনার পাশাপাশি সমাজ সেবা অফিসে আউট সোর্সিংয়ের কাজ করে। গত ১৪ মার্চ সন্ধ্যা ৭ টার দিকে সে আগারগাঁও অফিস থেকে মিরপুর শেওড়াপাড়া বাসস্ট্যান্ড যায়। শেওড়াপাড়া ফুটওয়ার ব্রিজ দিয়ে যাওয়ার সময় এক পতিতা তাকে ডাক দেয়। তখন রাকিব তার সাথে কথা বলে এবং তাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দেয়। ওই নারী পাঁচ হাজার টাকা নেওয়ার শর্তে ময়মনসিংহ যেতে রাজি হলে রাত ১০টার দিকে রাকিব তাকে নিয়ে মহাখালী বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে বাসযোগে রওনা দেয়। এরপর রাত দেড়টার দিকে ময়মনসিংহে পৌঁছে হোটেল নিরালায় স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে উঠে তারা।পরদিন শর্তঅনুযায়ী টাকা দেয়া নিয়ে বিতন্ডায় জড়িয়ে ওই অজ্ঞাত তরুণীকে হত্যা করে রাকিব।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে ময়মনসিংহ মডেল থানার ওই মামলার তদন্তককারী কর্মকর্তা এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই নিরুপম নাগ, এসআই আনোয়ার হোসেন ও কনস্টেবল মিজানুর রহমান অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ঘাতক রাকিবকে গ্রেফতার করে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.