× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টাঙ্গাইলে ডিবি পরিচয়ে ডাকাত দলের ৪ সদস্য আটক

টাঙ্গাইল প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ০৬:১৭ এএম

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাঠুরী গ্রামে ডাকাত দলের ৪ সদস্য কে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব -১৪ সিপিসি-৩।আজ দুপুরে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে টাঙ্গাইলের সিপিসি-৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচা মারা গ্রামের মৃত রহমউদ্দিনের ছেলে শেখ মোঃ সোনা মিয়া,ভাষা মিয়ার ছেলে ঠান্ডু মিয়া, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার হরিপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে মোশারফ হোসেন,বাসাইল উপজেলার কাশিল গ্রামের রবিন মিয়ার ছেলে আকাশ মিয়া।

কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কাঠুরী গ্রাম ও মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে ভূয়া ডিবি পুলিশ পরিচয় দান কারী ডাকাত দলের ৪ সদস্য কে আটক করা হয়েছে। তাদের আটক করার পর জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধ ভাবে মহাসড়কে ও বিভিন্ন আন্ত মহাসড়কে ডাকাতী করে থাকে ও তাদের মধ্যে মোশারফ নামের একজন ডিবি পুলিশ পরিচয় দান করে ডাকাতী করতে সহায়তা করে।

তাদের কাছ থেকে ১টি হ্যান্ডকাফ, ১ টি পিস্তল সদৃশ্যবস্তু, ১টি সুইস চাকু,পুলিশের ১টি ভূয়া ভিজিটিং কার্ড,৫টি মোবাইল,১টি হায়েস,১টি টর্চ লাইট সহ নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.