× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ০৮:২০ এএম

গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা  আনসার রোড কেওয়া পশ্চিম খন্ড এলাকায় অবৈধ গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত।অভিযানে ১হাজার অবৈধ গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসময় জরিমানা করা হয়েছে ৭০ হাজার টাকা।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে বিকেল পর্যন্ত অভিযানে কয়েকটি স্থানে প্রায় ৩ কিলোমিটার এলাকার ৫০-৬০ অবৈধ সংযোগ সঞ্চালন লাইন তুলে ফেলা হয়।এসময় বিভিন্ন ব্যাসার্ধের পাইপ, চুলা, রাইজার ও অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। 

গাজীপুর তিতাস গ্যাস কর্তৃপক্ষের উদ্যোগে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বিল্লাল হোসেন । 

গাজীপুর তিতাসের ব্যবস্থাপক নিপেন্দ্র নাথ বিশ্বাস বলেন, শিল্পকারখানার সঞ্চালন লাইন থেকে অবৈধভাবে বাসাবাড়ীতে গ্যাস সংযোগ দেয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পৌর এলাকার আনসার রোড, বেড়াইদেরচালা, কেওয়া পশ্চিম খন্ড এলাকায় ১হাজার মিটার সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযানের খবর পেয়ে অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যায়। তবে  দুজনকে আটক করে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা হয়। পরে ভ্রাম্যমান আদালত নাছিমা বেগমকে ২০ হাজার টাকা তাহমিনা আক্তারকে ৫০ হাজার, হেনা আক্তারকে ৩০ হাজার মোট ১লাখ টাকা জরিমানা করা হয়। 

অভিযানে উপস্থিত ছিলেন, তিতাসের উপব্যবস্থাপক আসাদুজ্জামান আজাদ, সহকারি প্রকৌশলী ফয়সাল আহমেদ, জাবেদ নুরানী, রাকিব হাসান শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই শাহাদত হোসেন জেলা পুলিশের সদস্যরা। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: বিল্লাল হোসেন বলেন,অসাধু লোকজন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে অবৈধ লাইন সংযোগ দিয়ে বিপজ্জনকভাবে গ্যাস ব্যবহার করছে। এসব অবৈধ সংযোগের গোপন সংবাদ পেয়ে শ্রীপুরের ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।অবৈধ সংযোগকারীদের আইনের আওতায় আনতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.