× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেরপুরে আবাসিক হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

২১ মার্চ ২০২৩, ০৮:৩০ এএম

শেরপুরে একটি আবাসিক হোটেল থেকে মাসুদ (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ মার্চ সোমবার রাতে শহরের শহীদ বুলবুল সড়কের হোটেল ফ্রিডমের তিন তলার একটি কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মাসুদ শ্রীবরদী উপজেলার বাকসাবাইদ গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে। মঙ্গলবার দুপুরে জেলা সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

পুলিশ ও হোটেল সূত্রে জানা গেছে, মাসুদ ব্যবসায়ী পরিচয়ে গত ২৫ জানুয়ারি থেকে শেরপুর শহরের শহীদ বুলবুল সড়কের ফ্রিডম আবাসিক হোটেলের তিন তলায় ২২নং কক্ষ ভাড়া নিয়ে সেখানে থাকছিলেন। সোমবার সকাল থেকে মাসুদ ফোন রিসিভ না করায় সন্ধ্যায় তার ভাইরা বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিন হোটেলে গিয়ে খোঁজ নেন। পরে হোটেলের কর্মচারীরাসহ শাহিন মাসুদকে ডাকাডাকি করলে দীর্ঘক্ষণেও দরজা না খোলায় সদর থানায় খবর দেন তারা। পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে ওই কক্ষের দরজা ভেঙে কক্ষের ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় মাসুদের মৃতদেহ দেখতে পান। পরে মাসুদের লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, খবর পেয়ে হোটেলের রুমের দরজা ভেঙে মাসুদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি জানা যায়নি। তিনি আরও জানান, লাশ উদ্ধারের পর একটি সাধারণ ডায়েরীমূলে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের লোকজন লাশ দাফন-কাফনের পর থানায় এলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.