× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খাগড়াছড়িতে ১৪৬৬ গৃহহীন পরিবার পেলো স্বপ্নের ঠিকানা

খাগড়াছড়ি প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৩:৫৮ এএম

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা এদেশের একটি পরিবারও ভূমিহীন ও গৃহহীন থাকবে না - এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি পার্বত্য জেলার সদর উপজেলার ১৩৬টি সহ সারা জেলার আরো ৮'টি উপজেলার সর্বমোট ১৪৬৬টি ভূমিহীন ও গৃহহীন অসহায় গরীব পরিবার পেলো,তাদের মাথা গোঁজার ঠাঁই ও স্বপ্নের ঠিকানা। 

সারাদেশে আজ একযোগে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার - অসহায় গরীব ভূমিহীন ও গৃহহীন প্রান্তিক জনগোষ্ঠীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে সবার অসহায় গরীব পরিবারের ও তাদের বসতঘর বুঝিয়ে দিতে সরাসরি অনলাইনে ভার্চুয়াল শুভ উদ্বোধন সম্পন্ন করার মধ্য দিয়ে খাগড়াছড়িতে ১৪৬৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বসতঘর প্রদান করেন।
আজ ২২-০৩-২৩ ইং তারিখ সকাল ১০,৩০টায় খাগড়াছড়ি সদর উপজেলা হলরুমে মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল এ শুভ উদ্বোধন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।
এসময় খাগড়াছড়ি সদর উপজেলার ৫টি ইউপির ১৩৬টি উপকারভোগী পরিবার সহ মেম্বার ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও দাওয়াতি মেহমানদের মধ্যে উক্ত শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোছাঃ ফেরদৌস আরা বেগম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার, উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডঃ সনজীব ত্রিপুরা সহ জেলা সাংবাদিকবৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ি জেলা প্রশাসকের অফিস তথ্য মতে,আজ খাগড়াছড়ি'র ৯টি উপজেলার - মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর ১৪৬৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর বুঝিয়ে দেওয়ার উদ্দেশ্যে এ শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
এ শুভ উদ্ভোধন এর মধ্যে খাগড়াছড়ি সদর উপজেলা ১৩৬টি, মহালছড়ি ৮০টি, দীঘিনালা ৩৫০টি, পানছড়ি ১২৭টি, রামগড় ১৩৩টি, গুইমারা ৭৫টি, মাটিরাঙ্গা ১৫০টি, মানিকছড়ি ২২৫টি এবং লক্ষীছড়ি ১৯০টি সর্বমোট ১৪৬৬টি ভূমিহীন সহ গৃহহীন পরিবারকে ঘর বুঝিয়ে দেওয়া হচ্ছে বলেও জানান জেলা প্রশাসকের কর্মকর্তা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.