× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কিশোরগঞ্জে গৃহহীন ও ভূমিহীন মুক্ত হলো ৪ উপজেলা

কিশোরগঞ্জ প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৯:০৪ এএম

কিশোরগঞ্জ সদরে গৃহহীন, ভূমিহীনদের জন্য ১১২টি গৃহ নির্মান করা হয়েছে। এ পর্যায়ে ক-শ্রেণির কিশোরগঞ্জ সদর উপজেলা,পাকুন্দিয়া, ভৈরব, অষ্টগ্রাম উপজেলা প্রধানমন্ত্রীর ঘোষণার মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনমুক্ত হলো।

বুধবার (২২ মার্চ) সকালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গণভবন প্রান্ত থেকে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মিত গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

মুজিববর্ষে কেউ গৃহহীন ও ভূমিহীন থাকবে না’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহতী স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আশ্রয়ণ প্রকল্পের অধীনে জমি ও ঘর পেয়েছে হাজারো ভূমিহীন ও গৃহহীন পরিবার।

এ সময় কিশোরগঞ্জ সদর উপজেলা প্রান্তে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার, বিভাগীয় প্রধানগণ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.