× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুলাউড়ায় ৬৪ ছিন্নমূল-হতদরিদ্ররা পেলেন আপন ঠিকানা

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৯:০৫ এএম

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত প্রধানমন্ত্রীর উপহারের দৃষ্টিনন্দন পাকা ঘর ৬৪ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে ও কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় রোজার আগেই বুধবার (২২ মার্চ) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মধ্যে গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনের পর কুলাউড়া উপজেলা প্রশাসন স্থানীয় উপকারভোগীদের মধ্যে জমিসহ পাকা ঘর হস্তান্তর করে।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপকারভোগীদের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিল্লাল হোসেন, উপজেলা পিআইও শিমুল আলী, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, এমপি অফিসের সমন্বয়ক খায়রুল আলম কয়ছরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও উপকারভোগীরা।

ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ এলাকায় ১৬টি, শরীফপুর ইউনিয়নের কালারায়েরচর এলাকায় ১১টি এবং কাদিপুর ইউনিয়নের উত্তর কৌলা ও ফরিদপুর এলাকায় ৩৭টিসহ ৩ ইউনিয়নে সরকারের খাস জমিতে নির্মিত ভূমিহীন ও গৃহহীন ৬৪ জন উপকারভোগীদের মধ্যে ২ শতক খাস ভূমির মালিকানার কাগজপত্রসহ পাকা গৃহ হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর নির্মাণে ২ লাখ ৮৪ হাজার ৫ শত টাকা ব্যয় হয়েছে বলে জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.