× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাহজাদপুরে প্রধানমন্ত্রীর উপহারের ১৫ ঘর পেলেন গৃহহীনরা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৯:১৭ এএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রধানমন্ত্রীর উপহারের ১৫ টি ঘর ভুমিহীন ও গৃহহীন পরিবার বুঝে পেয়েছেন।

বুধবার(২২মার্চ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ৪র্থ পর্যায়ের জমির দলিল ও ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।

জানা যায়, 'আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার' স্লোগান নিয়ে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণির ভূমিহীন অর্থাৎ যাদের জমিও নেই ঘরও নেই তাদের পুনর্বাসনের জন্য নতুন করে উপজেলায় ১৫টি পরিবারের জন্য গৃহ নির্মাণ করা হয়েছে। এ প্রকল্পে উপজেলার গারাদহ ইউনিয়নে ১৫ টি ঘর নির্মান করা হয়। প্রতিটি ঘরের জন্য বরাদ্দ করা হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৫শ টাকা। প্রতিটি ঘরের দুটি রুম, একটি বাথরুম, একটি কিচেন রুম ও একটি কমন স্পেস রয়েছে।

শাহজাদপুর উপজেলা প্রশাসন আয়োজিত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, সহকারী কমিশানার(ভূমি) লিয়াকত সালমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সূধীজন ও গৃহহীন ১৫টি পরিবার উপস্থিত ছিলেন। পরিশেষে উপজেলার ১৫ গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেওয়া হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.