× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জুড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ১১৭টি পরিবার

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ০৯:৫৯ এএম

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আশ্রয়ন-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ের সেমি পাকা ঘর পেল আরও ১১৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার। বুধবার (২২ মার্চ) এসব পরিবারের নিকট গৃহসমুহের চাবী ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা প্রশাসন ১১৭ টি ঘরের জমির দলিল ও গৃহের চাবী হস্তান্তর করেছে।

সর্বশেষ হাল নাগাদকৃত ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবার সংখ্যা ৪৭৩টি। ১ম, ২য় ও ৩য় পর্যায় মোট ২৮১ টি গৃহহীন পরিবারকে ইতিমধ্যে পাকাঘর ও ভূমির কাগজ প্রদান করা হয়েছে। আজ ২২ মার্চ প্রকল্পের ৪র্থ পর্যায়ে নির্মিত ১৯২টি’র মধ্যে ১১৭টি পাকাঘর উপকারভোগী পরিবারকে জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও গৃহের চাবী হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রঞ্জন চন্দ্র দে সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী,ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সমরজিৎ সিংহ, থানার অফিসার ইনচার্জ  মোঃ মোশাররফ হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ মনসুর আলী, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের মোঃ রুয়েল উদ্দিন, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তপন চন্দ্র সূত্রধর, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সুজাউদ্দৌলা প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.