× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ায় চাঞ্চল্যকর নয়ন হত্যার রহস্য উন্মোচন

বগুড়া প্রতিনিধি

২৩ মার্চ ২০২৩, ০৪:০৯ এএম

 এলাকায় আধিপত্য বিস্তাারের জেরে বগুড়ার গাবতলীর উপজেলার মহিষাবান ইউনিয়নের দেবোত্তরপাড়া সোনারপাড়া এলাকায় ১১ মার্চ  শনিবার ১৯ মামলার আসামী নাহিদুল ইসলাম নয়ন (৩৪) খুন হয়। এ বিষয়ে গাবতলী মডেল থানায় একটি হত্যা মামলা হয়। পরে আসামী ধরতে ডিবির ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ নের্তৃত্বে একটি টিম ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে খুনের সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। এই ৪ জনকে গ্রেফতারের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর এই হত্যা রহস্য। গত বুধবার সন্ধায় (২২মার্চ) ডিবি পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

খুনের ঘটনায় গ্রেফতার ওই চারজন হলো- জেলার গাবতলী উপজেলার চক মরিয়া গ্রামের সালাম প্রামাণিকের ছেলে সাগর (২২), গোলাবাড়ির জিন্নাত আলীর ছেলে রকি (২৪), মহিষাবান মধ্যপাড়ার নিলু প্রামাণিকের ছেলে জনি (২৩) এবং মহিষাবান দহ পাড়ার মুক্তি সরকারের ছেলে সাকিল (২৩)।

ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাহিদুল ইসলাম নয়নের সাথে আসামীদের দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। এরই ধারাবাহিকতায় একদিন নাহিদুল ইসলাম নয়ন মহিষাবান ত্রিমোহনী বাজারে আসামি সগরকে মারধর ও রক্তাক্ত জখম করে। তখন সাগর বিষয়টি তার সহযোগী রকিকে জানায়। এরপর জনি ও শাকিলকে নিয়ে তারা ৪জন একত্রিত হয়। বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় তারা নয়নকে হত্যার পরিকল্পনা করে। এরপর তারা লাঠি ও এসএস পাইপ নিয়ে সিএনজি ভাড়া করে নয়নের এলাকায় যায়। মহিষাবান দেবোত্তরপাড়া সোনারপাড়া এলাকার একটি বাড়ির পিছনে তারা নয়নকে দেখতে পায় । লাঠি ও পাইপ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে তাকে একটি বাঁশঝাড়ে ফেলে রেখে তারা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা নয়নকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, এই হত্যাকান্ডে অপর পলাতক ও অজ্ঞাত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নিহত নাহিদুল ইসলাম নয়ন গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মরিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত মোঃ মোফাজ্জল হোসেনের ছেলে।  গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, নয়ন এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে থানায় হত্যাসহ ১৯টি মামলা রয়েছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.