× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে লাশের সাথে পাওয়া স্মার্টফোনের পরিচয় মিলেছে

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

২৩ মার্চ ২০২৩, ০৮:০০ এএম

ভোলার চরফ্যাশনে ধানক্ষেত থেকে আব্দুল খালেক নামে এক ফার্মেসী ব্যবসায়ীর অর্ধগলিত লাশের সাথে পাওয়া স্মার্ট মোবাইল ফোনের প্রকৃত মালিকের পরিচয় মিলেছে। 

জানা যায়, গত বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ১ টার সময় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের খালেক নামে এক ফার্মেসী ব্যবসায়ী বাড়ি থেকে নিখোঁজ হন। এরপর সম্ভব্য স্থান খোঁজাখোঁজি করে না পেয়ে গত শনিবার (১৮ মার্চ) তার স্ত্রী জাকিয়া বেগম শশীভূষণ থানায় সাধারণ ডায়েরি   করার ১২ ঘন্টা পর গত রোববার সকালে খালেকের নিজ বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার উত্তরে হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের মুন্সিগঞ্জ এলাকার নুরউদ্দিন কাজি বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে লক্ষাদিক টাকা ও দুইটি মোবাইল ফোন সহ খালেকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে শশীভূষণ থানা পুলিশ। 

অন্যদিকে খালেকের সাথে লক্ষাদিক টাকা ও স্মার্ট মোবাইল ফোনটি তার সাথে থাকার কথা নয় বলে দাবি করেন তার পরিবার।

এদিকে খালেকের লাশের সাথে পাওয়া স্মাট মোবাইল ফোনটির প্রকৃত মালিকের পরিচয় সনাক্ত করেছে শশীভূষণ থানা পুলিশ। মোবাইলের প্রকৃত মালিকের পরিচয় সনাক্ত করার পরপরই ঘটনার আসল রহস্য জানা যাবে বলে এমনটাই মনে করেছেন স্থানীয়রা। 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ধানক্ষেত থাকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। আবার একই রাতে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শেষ প্রান্তে মন্নান মাঝি ও হান্নান দালাল বাড়িতে চুরির ঘটনা ঘটে। সেখানে মন্নান মাঝির ছোট ছেলে খলিলের স্ত্রী খালেদা বেগমের একটি স্মার্ট মোবাইল ফোন ও একই সময় হান্নান দালাল বাড়ি থেকে দুই লাখ তিন হাজার নয়শো টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে বলে শুনা যায়। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করেনি ভুক্তভোগী পরিবার। তবে লাশের সাথে পাওয়া স্মার্ট-ফোনটির সকল তথ্য অনুযায়ী বুঝা যায় মোবাইল ফোনটির প্রকৃত মালিক খলিলের স্ত্রীর।

এ বিষয় মন্নান মাঝি ও হান্নান দালালের সাথে কথা বললে তারা বলেন, খালেকের সাথে পাওয়া মোবাইল ফোন আমাদের। তবে কে বা কারা চুরি করেছে আমরা জানিনা সেজন্য থানায় অভিযোগও করিনি।

এমন মৃত্যু ও চুরির খবরে এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। কেউ বলছেন খালেক চুরি কারবারীর সাথে জড়িত! আবার কেই বলে চুরির টাকা ভাগাভাগি নিয়েও খুন হতে পারে। আবার কেউ বলছেন চুরি করতে গিয়ে ধরা খেয়ে জীবন দিতে হয়েছে খালেকের,হত্যাকারীরা নিজেদের বাঁচাতে শার্ট-পেন্ট পরিয়ে পকেটে লক্ষাধিক টাকা ঢুকিয়ে দিয়ে নিজেদের আড়ালে রেখেছেন। তবে মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে কাজ করে যাচ্ছে শশীভূষণ থানা পুলিশ। 

ঘটনার বিষয়টি খতিয়ে দেখতে ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম পিপিএম (বার) গত মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এ সময় তিনি সাংবাদিকদের বলেন, নিহতের সাথে পাওয়া স্মার্ট মোবাইল ফোনের ব্যবহারকারী সনাক্ত হয়েছে এবং একই তারিখে চুরির ঘটনাও ঘটেছে, সেই স্পট গুলোও পরিদর্শন করেছি ঘটনা তদন্তাদীন রয়েছে।আশাকরি খুব শীঘ্রই হত্যার প্রকৃত কারণ উদঘাটন হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.