× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

২৩ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম

খাগড়াছড়ি জেলার রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির আওতায়  জোন অধিনস্থ ১৫০টি হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও টিন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় ৪৩ বিজিবির  জোন সদর দপ্তরে জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান পিএসসি' ও সহকারী পরিচালক  (এডি) রাজু আহমেদ এর উপস্থিতিতে এসব সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ৪৩ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান পিএসসি বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাপাশি রামগড় বিজিবি দেশের আর্থসামাজিক উন্নয়ন সহ গরীব হতদরিদ্র, চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মানুষকে চিকিৎসা ও বিনামুল্যে ঔষধ প্রদান ; শিক্ষিত বেকার যুবক, নারী উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের  মাধ্যমে মহিলাদের বিভিন্ন প্রশিক্ষণ দেওয়ার পাশাপাশি, প্রশিক্ষণ শেষে কম্পিউটার -সেলাই মেশিন,সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে থাকে,আর এসব কার্যক্রম রামগড় ৪৩ বিজিবির পক্ষ থেকে চলমান থাকবে ইনশাআল্লাহ।

এসময় সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির উপহার বিতরণ অনুষ্ঠানে  রামগড় ৪৩ বিজিপির পদস্থ কর্মকর্তা, সৈনিক, গোয়েন্দা বিভাগ ও রামগড়ের স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.