× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বকেয়া বেতন-ভাতার দাবিতে বরিশালে সাংবাদিকদের সমাবেশ

বরিশাল ব্যুরো

১৬ এপ্রিল ২০২৩, ০৫:৫৭ এএম

ঈদের আগেই সাংবাদিকদের বকেয়া বেতন ও পূর্ণাঙ্গ উৎসব ভাতার দাবিতে বরিশালে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ এপ্রিল) সকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বরিশাল সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) উদ্যোগে এই সমাবেশ হয়। 

সমাবেশের ইউনিয়নের সভাপতি মনিরুল আলম স্বপনের সভাপতিত্ব বন্তাব্য রাখেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি মো: রফিকুল ইসলাম, চ্যানেল আই’র প্রতিনিধি সাঈদ পান্থ, বরিশাল রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহা, বরিশাল সমাচারের বার্তা সম্পাদক মনবীর আলম খান, যুগান্তর প্রতিনিধি অনিকেত মাসুদ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সাংবাদিকরা মানুষের অধিকার আদায়ে জন্য কাজ করে। কিন্তু তাদের অধিকার আদায়ে কাউকে কাছে পাওয়া যায় না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে সব সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়ানো হয়েছে। কিন্তু সাংবাদিকদের বেতন বৃদ্ধি পায়নি। অধিকাংশ ক্ষেত্রে সরকার নির্ধারিত ওয়েজবোর্ড অনুযায়ী সাংবাদিকদের বেতন দেওয়া হয় না। তাই ঈদের আগে ওয়েজবোর্ড অনুযায়ী সাংবাদিক-কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ ও পূর্ণাঙ্গ উৎসব ভাতা দেওয়ার আহ্বান জানিয়েছেন ‘বরিশাল সাংবাদিক ইউনিয়ন’র নেতারা।’


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.