× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বেতাগীতে মুক্ত গণমাধ্যম দিবসে মুক্তবুদ্ধি চর্চাকারীদের সাথে সংহতি

বেতাগী (বরগুনা) প্রতিনিধি

০৩ মে ২০২৩, ০৭:০৪ এএম

বরগুনার বেতাগীতে ‘মতপ্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি’- এ প্রতিপাদ্যে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে বুধবার (৩ মে) দুপুর বেতাগী প্রেসক্লাবের নেতৃত্বে প্রেসক্লাব কার্যালয় সাংবাদিকতার স্বাধীনতা, গণমাধ্যমের মৌলিক নীতিমালা অনুসরণ, বিশ্বব্যাপী গণমাধ্যমের স্বাধীনতার মূল্যায়ন, পেশাগত দায়িত্ব পালনের সময় ক্ষতিগ্রস্ত ও জীবনদানকারী সাংবাদিকদের স্মরণ, রুহের মাগফিরাত কামনা করে দোয়া, তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং আগামীর জন্য যে বাংলাদেশের স্বপ্ন দেখা হচ্ছে তা বাস্তবায়নে গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে সড়কে দাঁড়িয়ে মুক্তবুদ্ধি চর্চাকারীদের সাথে সংহতি প্রকাশ করা হয়।

প্রেসক্লাব সভাপতি সাইদুল ইসলাম মন্টুর সভাপতিত্বে এ সময় সাপ্তাহিক বিষখালী পত্রিকার সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, এস.কে টিভির প্রধান সম্পাদক লায়ন মো. শামীম সিকদার, বেতাগী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. মোহসিন খান, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মো. সুজন, দি কান্ট্রি ঢুডের প্রতিনিধি মো. আরিফ সুজন, দৈনিক প্রতিদিনের কাগজের প্রতিনিধি মো. খায়রুল ইসলাম মুন্না, এসকে টিভির প্রতিবেদক মো.  সুমন মিয়া অংশ গ্রহণ করেন। 

এতে গণমাধ্যমকর্মীরা অংশ নিয়ে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের চেতনায় মুক্ত ও গণমাধ্যমের মতপ্রকাাশের স্বাধীনতা নিশ্চিতে সকল শ্রেণির সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.