× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহ ব্যুরো

০৩ মে ২০২৩, ০৮:৫৬ এএম

ময়মনসিংহের তারাকান্দা ও ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনার দুইজন নিহত হয়েছেন। তারাকান্দায় মোটর সাইকেল আরোহী সাইফুল ইসলাম (৪৫) ও ফুলপুরে সাগর (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন।

নিহত সাইফুল ইসলাম তারাকান্দা উপজেলার বালিখাঁ ইউনিয়নের পাগুলি পশ্চিমপাড়া গ্রামের মৃত আতর আলীর ছেলে এবং নিহত সাগর তারাকান্দা উপজেলার একই ইউনিয়নের গুপ্তেরগাঁও গ্রামের মৃত সাইদুল ইসলামের একমাত্র ছেলে। সাগর আমুয়াকান্দা বাজারে সুমন কীটনাশক নামের একটি দোকানে কাজ করতেন।

বুধবার (৩ মে) বিকেল ৩টার দিকে তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের গোপালপুর খামার বাজার এলাকায় এবং বুধবার (৩ মে) সকালে ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের জামতলা ফিশারী এলাকায় পৃথক এই দু’টি দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের এ সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর খামার বাজার এলাকায় ফুলপুরগামী ট্রাকের সাথে ময়মনসিংহগামী মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ট্রাকটি ফেলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে জেলার ফুলপুর উপজেলায় চাচার অটোরিকশায় ওঠে ভাঙা সড়ক দিয়ে যাবার সময় উল্টে গিয়ে সাগর (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে।নিহত সাগর একই ইউনিয়নের গুপ্তেরগাঁও গ্রামের মৃত সাইদুল ইসলামের একমাত্র ছেলে। সাগর আমুয়াকান্দা বাজারে সুমন কীটনাশক নামের একটি দোকানে কাজ করতেন।

ফুলপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বলেন, বুধবার (৩ মে) সকালে ভিকটিম নিহত সাগর তার চাচা জাহাঙ্গীর হোসেন বেগুন ভর্তি অটোরিকশা চালিয়ে আমুয়াকান্দা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় সাগরও আমুয়াকান্দায় সুমন কীটনাশকের দোকানে কাজে আসার জন্য চাচার অটোরিকশায় ওঠেন। অটোরিকশা পয়ারী জামতলা সংলগ্ন ফিশারী এলাকায় আসতেই ভাঙা সড়কের খাদে পড়ে উল্টে গিয়ে অটোরিকশার নিচে চাপা পড়ে যায়। এতে সাগর মাথায় আঘাত পান। পরে চাচা তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন বলেও জানান তিনি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.