× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লোহাগড়ায় নদীতে ডুবে যাওয়ার দুদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

২৬ মে ২০২৩, ১০:০৭ এএম

নড়াইলের লোহাগড়ায় মধুমতী নদীতে নিখোঁজের দুই দিন পর রাজিব ভূঁইয়া (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ পাওয়া গেছে।

শুক্রবার ভোর ৬ টার দিকে আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম সুমন। 

রাজিব ভূঁইয়া লোহাগড়া উপজেলার পুরোনো ধানাইড় গ্রামের জুলহাস ভূঁইয়ার ছেলে। সে স্থানীয় মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

গত বুধবার দুপুরে লোহাগড়া উপজেলার পুরোনো ধানাইড় গ্রামের মধুমতী নদীর ঘাট থেকে সাঁতার দিয়ে নদীর অপর পাড়ে হচ্ছিল রাজিব। এ সময় মাঝ নদীতে ডুবে নিখোঁজ হয় সে।  স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মধুমতী নদীতে ডুবে যাওয়ার পর স্বজনেরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পায়নি। পরে খুলনা থেকে ডুবুরি দল এসে উদ্ধারকাজ শুরু করে। দুই দিন অভিযান চালিয়েও মরদেহ উদ্ধার করতে পারেনি ডুবুরি দলটি এবং বৃহস্পতিবার বিকেলে অভিযান শেষ করে তারা চলে যায়।

শুক্রবার ভোরে আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর আজমপুর এলাকায় মধুমতী নদীর তীরে স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলামকে জানান। তিনি স্বজনদের খবর দেন। পরে স্বজনেরা মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নদীতে ডুবে নিখোঁজ  শিক্ষর্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.