× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনা-৩ আসনে নৌকার মনোনয়ন চান ফরিদপুরের মেয়র কামরুজ্জামান মাজেদ

পাবনা প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২২ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (ফরিদপুর-ভাঙ্গুড়া-চাটমোহর) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদপুর পৌরসভার মেয়র খন্দকার কামরুজ্জামান মাজেদ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর ) দুপুরে ফরিদপুর পৌরসভার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে কামরুজ্জামান মাজেদ বলেন, আমি পাবনা-৩ আসন থেকে নৌকার কান্ডারি হওয়ার ইচ্ছে পোষণ করছি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি পাবনা-৩ আসনে মনোনয়ন চাইবো এবং উনি মনোনয়ন দিলে এলাকার অবহেলিত জনগোষ্ঠীর জন্য নিরলসভাবে  কাজ করে যাব।

ছাত্ররাজনীতির মাধ্যমে রাজনীতিতে অংশগ্রহণের কথা জানিয়ে তিনি বলেন,  ১৯৬৮ সাল হতে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনৈতিক কর্মকান্ড শুরু করে ৬৮ সালে ছাত্রইউনিয়ন (মতিয়া) গ্রুপের সদস্য নির্বাচিত হই।  ১৯৬৯ সালের গণঅভ্যুত্থান সক্রিয় অংশ গ্রহণ এবং পাকিস্তানী পুলিশ দ্বারা নির্যাতনের শিকার হই । ১৯৭০ সালে সক্রিয় ভাবে নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে অংশ গ্রহণ করে থাকি। ১৯৭১ সালে সক্রিয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছি। ৮৯ সালে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করে বাংলাদেশ আওামী লীগে যোগদানের পর থেকে ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে এবং জেলা আওয়ামী লীগে কার্যকরী কিমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সঙ্গী হতে আগামী জাতীয় সংসদের নির্বাচনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করা ইচ্ছা পোষণ করছি। নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে জয়ী হলে এলাকার আপামর জনতাকে সঙ্গে নিয়ে কাজ করব। চলনবিল অধ্যুষিত এলাকাকে আধুনিকায়ন করতে কাজ করে যাবো। ফরিদপুর, ভাঙ্গুড়া, চাটমোহরকে রোল মডেলে পরিণত করার চেষ্টা করব। আমি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে নির্বাচনি এলাকায় একটি কৃষি বিশ্ববিদ্যালয়, কমিউনিটি সেন্টার, অডিটোরিয়াম, বাস টার্মিনাল নির্মাণসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে কাজ করবো।

মনোনয়ন না পেলেও নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবেন বলে জানিয়ে তিনি আরও বলেন, বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেন এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি এই অঞ্চলে উন্নয়নের সারথী হয়ে আসছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়যুক্ত হবো। যদি আমাকে মনোনয়ন না দেওয়া হয় তাহলে যিনি নৌকার মনোনয়ন পাবে তার পক্ষে কাজ করে যাবো। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে বিজয়ী ছিনিয়ে আনবো। অতিত রাজনীতির ব্যাগগ্রাউন্ড দেখে  জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আশা করি।

সংবাদ সম্মেলনে পাবনা জেলা এবং ফরিদপুর, ভাঙ্গুড়া ও চাটমোহর উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.