× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুষ্টিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিতদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৩ পিএম

কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি)’র নবনির্বাচিত পরিষদের সাথে কুষ্টিয়া পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব সোমবার মতবিনিময় করেছেন। এর আগে নবনির্বাচিত পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানান। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ পলাশ কান্তি নাথ, আবু রাসেল, টিআই ফকরুল, কুষ্টিয়া প্রেস ক্লাব ( কেপিসি'র নব নির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ( নাগরিক, বাংলাদেশ বেতার, দৈনিক বাংলা), সহ সভাপতি মিলন উল্লাহ (ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক খবরের কাগজ), শেখ হাসান বেলাল ( আরটিভি), সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি, যায়যায়দিন), যুগ্ম সম্পাদক আফরোজা আক্তার ডিউ (নিউনেশন), মাহমুদ হাসান ( টাইমস অব বাংলাদেশ), আখতারুজ্জামান মৃধা পলাশ ( দৈনিক মুক্তখবর), সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার (আনন্দ টিভি), কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন (সময়ের আলো), দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ (দৈনিক নবচেতনা), প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম বেলাল (দৈনিক ঢাকা টাইমস), তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজুর রহমান জীবন (দৈনিক গণমুক্তি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল হক ডন ( দৈনিক প্রাইম), ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দীন আল আজাদ ( দৈনিক গণকণ্ঠ), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা( দৈনিক একুশের সংবাদ),  নির্বাহী সদস্য সাবিনা ইয়াসমিন শ্যামলী ( এনটিভি), জাহিদুজ্জামান ( নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন),  সোহাগ আহমেদ (দৈনিক আলোকিত সকাল), মিলন খন্দকার (মোহনা টেলিভিশন), কেএম শাহীন রেজা ( দৈনিক বাংলাদেশ বুলেটিন), সেলিম রেজা রনি (চ্যানেল এস), ফয়সাল চৌধুরী ( এশিয়ান টিভি, দৈনিক আমাদের নতুন সময়)।

পুলিশ সুপার বলেন, কুষ্টিয়ার আইন শৃংখলা উন্নয়ন ও সমাজে শান্তি প্রতিষ্ঠায় জেলা পুলিশ ও কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি)  একযোগে কাজ করবে। গণমাধ্যমকর্মীদের সাথে পুলিশের সম্পর্ক যত ভাল হবে জনকল্যাণমুখী কাজ আমরা ততো বেশী করতে পারবো। তিনি আরও বলেন, কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি)'র উৎসবমূখর পরিবেশে যে নির্বাচন হয়েছে তা গণতন্ত্রকামী মানুষের মাঝে প্রেরণা জুগিয়েছে। ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকেই গণতন্ত্রের চর্চা করতে হয়। যেটা কুষ্টিয়া প্রেস ক্লাব ( কেপিসি) দেখিয়েছে। 

কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি)'র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, প্রেস ক্লাবের নির্বাচনে পুরো শৃংখলার সাথে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানসহ ভোট কেন্দ্রের বাইরের পরিবেশ রক্ষায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের ভূমিকা প্রশংসনীয়। কিছু বহিরাগতদের মাধ্যমে আইনশৃঙ্খলা অবনতির হুমকি ছিলো যেটি তারা পারে নি। এরজন্য পেশাদার ও মূলধারার সাংবাদিকরা নির্বিঘ্নে ভোট দিতে পেরেছে। মুক্তিযুদ্ধের পক্ষের প্যানেলের জয় হয়েছে। আগামীতে আমরা কুষ্টিয়ার মানুষের জন্য একসাথে কাজ করতে পারবো।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.