× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাঁজা বিক্রি করতে গিয়ে ২ ডিএনসি সদস্য জনতার হাতে আটক

বরিশাল ব্যুরো

২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৬ পিএম

মাদক কারবারির কাছে গাঁজা বিক্রি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর দুই সদস্য। পরে তাদের র‌্যাব-পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় জনতা।

সোমবার সকালে নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মো. সবুর।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) বি.এম আশরাফ উল্যাহ তাহের জানান, সকালে আমাদের কাউনিয়া থানা পুলিশের সদস্যরা জানতে পারে স্থানীয় জনতা পলাশপুর কলোনীর লোকজন ৫ নম্বর গলিতে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুজন সদস্যকে আটকে রেখেছে। তিনি বলেন, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে জানতে পারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মো. সবুর সকালে মোটরসাইকেলযোগে সিভিল পোশাকে পলাশপুরে যায়। তখন তারা ব্যাগে করে আনুমানিক দেড়কেজি গাঁজা বিক্রির জন্য মাদক কারবারি সোহাগ ওরফে কানা সোহাগের কাছে যান।

স্থানীয়রা জানিয়েছেন, আটককৃতরা পলাশপুরের মাদক কারবারিদের সাথে মাদক ক্রয় বিক্রয়ের সঙ্গে র্দীঘদিন ধরে জড়িত ছিলো। যা স্থানীয়রা জানতে পেরে সকাল গাঁজা বিক্রির সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ওই দুই সদস্যকে আটক করে।

পরে তাদের কাছ থেকে প্রায় দেড়কেজি গাঁজা উদ্ধার করে এবং থানা পুলিশ ও র‌্যাব সদস্যদের খবর দেয়। পরে র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা ওই দুইজনকে কাউনিয়া থানায় নিয়ে আসে।

পরবর্তীতে এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, র‌্যাব ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি। এবিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আসাদুজ্জামান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্য গাঁজাসহ আটক হয়েছেন তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.