× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জয়পুরহাটে কিশোরীর মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৮ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার এক বিলের খাল থেকে ববিতা খাতুন নামে (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আটাপুর ইউনিয়নের পাথরঘাটা এলাকায় ঝিনাইগাড়ী খাল থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ববিতা খাতুন উপজেলার আটাপুর ইউনিয়নের উচাই পাথরঘাটা গ্রামের মামুনুর রশিদের মেয়ে। সে তালাকপ্রাপ্ত হয়ে বাবার বাড়ীতে বসবাস করতেন বলে স্থানীয় সুত্র জানা গেছে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় রাতে ঘুমাতে যায় ববিতা খাতুন। সোমবার রাত ১১টার দিকে তাকে ঘরে না পেয়ে খোঁজতে থাকে পরিবারের সদস্যরা। পরের দিন একই এলাকার ঝিনাইগাড়ী বিলের খালে এক মেয়ের লাশ দেখতে পায় স্থানীয়রা। ওই লাশের মাথাসহ শরীর পানিতে ডুবে ছিল। এছাড়াও ওই লাশটির কোমড়সহ দুই পা উপরের দিকে ছিল। গলায় ওড়নার গিট দিয়ে পেঁচানো ছিল। সেসময় পরিবারের সদস্যরা লাশটি ববিতা খাতুনের বলে সনাক্ত করে। স্থানীয়রা খবর দিলে ওই লাশটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.