× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাংবাদিকদের সঙ্গে ময়মনসিংহ বিএমএ সভাপতির মতবিনিময়

ময়মনসিংহ ব্যুরো

২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৬ পিএম

জাতীয় সংসদের আসন-১৫৪-ময়মনসিংহ-৯ (নান্দাইল) এলাকায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বিএমএ’র ময়মনসিংহের বর্তমান সভাপতি ডা. মতিউর রহমান ভূইঁয়া নান্দাইলে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের কূল-ধূরুয়া ডা. মতিউর রহমান ভুইয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে ডা. মতিউর রহমান ভুইয়া বলেন, একজন চিকিৎসক হিসেবে আমি সমাজসেবা, চিকিৎসাসেবা দিয়ে আসছি। এবার আমি আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। সেই লক্ষ্যে নিজ সংসদীয় এলাকায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করছি। তবে এ আসন থেকে নেত্রী যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবেন আমি সেই প্রার্থীর সাথে মিলেমিশে কাজ করবো।

এসময় তিনি আরও বলেন,’৭৫-এ জাতীর জনক ও তাঁর পরিবারকে নির্মমভাবে হত্যার পর থেকে দেশের অসমাপ্ত কাজ করতে গিয়ে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতা এলেই দেশ ও জনগণের উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় নান্দাইলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে দলের হাই কমান্ড যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নান্দাইলের সকল রাস্তাঘাট আরো আধুনিকায়ন সহ স্বাস্থ্য, শিক্ষা, সাংস্কৃতিক ও বিদ্যূৎখাতকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার চেষ্টা করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মুজিব আদর্শে বিশ্বাসী স্বচ্ছ ও ক্লিন ইমেজের আওয়ামী লীগ নেতা ডা: মতিউর রহমান ভূইয়া নিজ এলাকায় ডা. মতিউর রহমান ভূইয়া নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, পেশাগত জীবনে ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রাক্তন উপাধক্ষ্য ও প্যাথলজী বিভাগের বিভাগীয় প্রধান। এছাড়া তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদ ময়মনসিংহ শাখার সাধারন সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

মতবিনিময়কালে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.