× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহাটে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

লালমনিরহাট প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:০৯ পিএম

লালমনিরহাট চেম্বার অব কমার্সের আয়োজনে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট কালেক্টরের মাঠে শিল্প ও বাণিজ্য মেলা শুভ উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী এবং লালমনিরহাট ২ আসনের এমপি নুরুজ্জামান আহমেদ। 

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ এর কার্যনির্বাহী সদস্য এডভোকেট সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব কামরুজ্জামান সুজনসহ অনেকে।

শিল্প ও বাণিজ্য মেলার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা অংশগ্রহণ করেন মন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুর হামিদ বাবু, সিনিয়র সহ- সভাপতি মোড়ল হুমায়ুন কবিরসহ চেম্বারের অন্যান্য নেতা।

এসময় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ বলেন, মেলাটি হবে আগামী প্রজন্মের বিকাশে গাইড লাইনের মাইলফলক। এই বাণিজ্য মেলা থেকে শিক্ষা নিয়ে যুবকরা সাহিত্য ও শিল্পে আগামীর জন্য আলোকিত করতে পারবে।

আলোচনা সভায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান বলেন, এই মেলা সম্পূর্ণ বিনোদন এবং শিল্প বিকাশের জন্য।

তিনি আরও বলেন, দীর্ঘ এক মাসব্যাপী এই মেলায় কোনো ধরনের অশ্লীল নৃত্য বা কোনো ধরনের জুয়া চলবে না।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল হামিদ বাবু। এসময় তিনি বলেন, মেলায় নিত্য নতুন পণ্য আসবে। ব্যবসায়ীরা দেশে ও দেশের বাইরে রপ্তানি করতে উদ্ভূত হবে এবং ব্যবসায়ীদের উন্নতি সাধন করবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.