× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরের নলডাঙ্গায় জামায়াত নেতাকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২৩, ১৫:৩১ পিএম

নাটোরের নলডাঙ্গা উপজেলা জামায়াতের সাবেক আমীর ও বর্তমান সাধারন সম্পাদক ডাঃ ফজলার রহমান (৬৬) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে পাটুল-নলডাঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। আহত ফজলার রহমান উপজেলার মাধবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, রাত পৌনে ১০টার দিকে জামায়াত নেতা ফজলার রহমান পেশাগত কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে শিমুলতলায় দুর্বৃত্তরা তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এসময় স্থানীয় লোকজন তার চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধিন আছেন। 

ওসি আরও বলেন, কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।  দুর্বৃত্তরা সকলেই হেলমেট পরিহিত ছিল। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  এখনও পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ দেয়নি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.