× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মহিলারা পুরুষের সমান অবদান রাখছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২৩, ১৯:৩৩ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতাসহ মহিলাদের নানাবিধ সুযোগ-সুবিধা দিয়েছে জননেত্রী শেখ হাসিনার সরকার। তাছাড়া মহিলারা এখন তাদের কর্ম দক্ষতা দিয়ে সব জায়গায় পুরুষের সমান অবদান রাখছে। আর এই সুযোগ তৈরি করে দিয়েছেন বর্তমান সরকার। এক আওয়ামী লীগ সরকারই নারীদের সর্বোচ্চ মর্যাদা দিতে জানে। 

শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে মেহেরপুর ড. শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে মেহেরপুর জেলা যুবমহিলা লীগের আয়োজনে যুব নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, বাংলাদেশের অর্ধেক নারী ভোটার। সরকার গঠনে তাদের তাদের ভুমিকা সমান। তাই এই যুব নারী সমাবেশের মাধ্যমে আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি, আগামীতে বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। 

মেহেরপুর জেলা যুবমহিলা লীগের সভাপতি সামিউন বাসিরা পলির সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবমহিলা লীগের সহ সভাপতি সৈয়দা মোনালিসা ইসলাম। এসময় তিনি বলেন, ষড়যন্ত্র বাদ দিয়ে সবাই নৌকার ছায়া তলে আসুন। শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত। তিনি যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই যুবমহিলা লীগ কাজ করবে। 

মেহেরপুর জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক শোভা মন্ডলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি লতিফুন নেছা লতা, মুজিবনগর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি তহমিনা খাতুন, সাধারণ সম্পাদক তকলিমা খাতুন, পৌর যুবমহিলা লীগের সভাপতি রোকসানা কামাল রনু প্রমুখ। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.