× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভৈরব বিএনপির ৫ নেতাকে সিলেট থেকে গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

০৫ নভেম্বর ২০২৩, ১৬:২১ পিএম

কিশোরগঞ্জের ভৈরব বিএনপির ৫ নেতাকে সিলেট থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানা পুলিশের এসআই আব্দুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সিলেট জিন্দাবাজারের একটি বাসা থেকে পাঁচ নেতাকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃত নেতারা হলেন ভৈরব পৌর বিএনপির আহবায়ক হাজী মো. শাহিন, সদস্য সচিব সাবেক  ভিপি মো. মুজিবুর রহমান, যুগ্ম সদস্য সচিব মোঃ জিল্লুর রহমান, উপজেলা যুবদল আহবায়ক দেলোয়ার হোসেন সুজন, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আল-মামুন।

সিলেটের একটি বাসা থেকে বিএনপির পাচঁ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন খান।

উল্লেখ্য, ৪ নভেম্বর কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ পাঁচ নেতাকর্মীকে গ্রেফতারের প্রতিবাদে স্থানীয় বিএনপি আজ রবিবার সকাল সন্ধ্যা হরতালের ডাক দেন। তবে রবিবার দুপুর পর্যন্ত সড়কে দেখা যায়নি অবরোধ ও হরতালকারী নেতাকর্মীদেরকে।

অপরদিকে ভৈরবে বিএনপির ডাকা হরতাল প্রতিহত করতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ করেছে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে। বিএনপির হরতাল প্রত্যাখান ঘোষণা করে ভোর থেকে ভৈরব বাসস্ট্যান্ড দূর্জয় মোড়সহ শহরের বিভিন্ন পয়েন্টে জড়ো হয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ।

হরতালের মধ্যেও ভৈরবে সাধারণ মানুষের জীবন যাত্রা স্বাভাবিক ছিলো। দূরপাল্লার বাস চলাচল কম করলেও ট্রাক, রিক্স, অটোসহ ছোট বড় ব্যক্তিগত যানবাহন চালাচল করতে দেখা গেছে সড়কে। এছাড়া ভৈরবে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল থেকে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা ভৈরবে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.