× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নড়াইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২৩, ১৫:২৩ পিএম

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  

বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষীপাশা মহাজন সড়কের রাজুপুর সরদারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কোলা গ্রামের মিজানুর শেখ এর ছেলে জনি শেখ (২১) মোটরসাইকেল চালিয়ে লক্ষীপাশা হতে নিজগ্রাম কোলার উদ্দেশে যাওয়ার পথে রাজুপুর সরদারপাড়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। 

গুরুতর আহতাবস্থায় এলাকাবাসী জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষণা করেন। 

নিহত জনি পেশায় একজন রাজমিস্ত্রী। জনির বন্ধু সহকর্মী রাজমিস্ত্রী রবিউল ইসলাম জানান, সকাল আটটার সময় জনিসহ আমি দুজন মোটরসাইকেল নিয়ে লক্ষ্মীপাশা সাইফুল ইঞ্জিনিয়ারের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে যায়। কাজের সাইড থেকে জনি ফিনিশিং স্টিল আনতে  পুনরায় লক্ষ্মীপাশা থেকে বাড়িতে  রওনা দিয়ে রাজুপুর গ্রামের সরদার পাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-৭৭১৪)  মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি জনিসহ ছিটকে দূরে পড়ে যায়। পরে স্থানীয়রা জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত জনি তিন ভাই বোনের মধ্যে সে ছিল মেঝো।  এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশ থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.