× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীর নেতৃত্বে শান্তি মিছিল

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২৩, ১৭:২০ পিএম

বিএনপি-জামায়তের নৈরাজ্যের প্রতিবাদে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীর নেতৃত্বে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক,সফিপুর,পল্লীবিদ্যুৎ ও চন্দ্রা ত্রীমোড়ে পৃথক পৃথক ভাবে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে অনুষ্ঠিত শান্তি মিছিল ও সমাবেশে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থক যোগদান করেন। 

চন্দ্রা ত্রীমোড়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মুরাদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট আকম মোজাম্মেল হক এমপি, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শিকদার মোশারফ হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: আকবর আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম তুষার, জেলা আওয়ামীলীগের সদস্য মো: হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সেলিম আজাদ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মঈনুল হোসেন,যুবলীগের সভাপতি মো: হিরু মিয়া,উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো: হারিজ উজ্জামান খান,ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহম্দে সম্রাট প্রমুখ। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.