× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: ড. আনোয়ার খান

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২৩, ১৫:৩২ পিএম

রামগঞ্জে আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (১৮ নভেম্বর) বিকেলে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় (রামগঞ্জ খান টাওয়ারে) উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আহ্বান জানিয়েছেন ২৭৪ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

মতবিনিময় সভা তৃনমুল নেতাকর্মী বলেন, রামগঞ্জ শান্তি শৃঙ্খলার প্রয়োজনে এমপি আনোয়ার খানের বিকল্প নেই। ড. আনোয়ার হোসেন খান সবসময় গরিব দুঃখী, অসহায় হতদরিদ্র মানুষের পাশে ছিল। আমরা এমপি হিসেবে পুনরায় ড. আনোয়ার হোসেন খানকে এই আসনের এমপি হিসেবে দেখতে চাই।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭৪ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

এসময় আনোয়ার খান এমপি বলেন, আমি জনগনের বাহিরে নয়। জনগন যদি আমাকে পুনরায় এমপি হিসেবে দেখতে চায়, তাহলে আমি জনগনকে সাথে নিয়েই মনোনয়ন ফরম কিনতে যাবো। আমি জনগনের বাহিরে যাইতে চাই না। বিগত ১৫ বছরে সরকার দেশের যে উন্নয়ন করেছে তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি, কোন দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের অবস্থানে এসেছে। আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

তিনি আরো  বলেন, ২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার রামগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে  রামগঞ্জ পরিচিত ছিল তা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও ভোট চান তিনি।

এছাড়াও মত বিনিময় সভা তৃনমুল নেতাকর্মী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তফসিল ঘোষণা করেছে নির্বাচান কমিশন। তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারিতেই হবে সংসদ নির্বাচন। বিএনপি জামায়াতের যেকোনো সহিংসতা প্রতিরোধ করতে আমরা প্রস্তুত। এই নির্বাচনে নৌকা মার্কা বিজয় করার লক্ষে আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকব। যেকোনো পরিস্থিতি এড়াতে আমরা প্রস্তুত।  নির্বাচনকে কেন্দ্র করে আমরা রামগঞ্জে নির্বাচনী পরিচালনা কমিটি গঠনসহ বিভিন্ন কমিটি গঠন করব। আমরা এমপি হিসেবে পুনরায় ড. আনোয়ার হোসেন খানকে এই আসনের এমপি হিসেবে দেখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের একটা চাওয়া  পাওয়া ২৭৪ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানকে পুনরায় এই আসনের এমপি হিসেবে দেখতে চাই।

এসময়  বিশেষ অতিথি আরো উপস্থিত  ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু,  মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলার যুবলীগের আহবায়ক  সৈকত মাহমুদ সামছু। বক্তব্য রাখেন, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন মির্জা, সাবেক চেয়ারম্যান মোঃ মজিবুল হক মজিব, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক জিএস মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আবুল কাশেম মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সুফী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান রাসেদ, রামগঞ্জ পৌরসভা আঙ্গারপাড়া ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান শুভ, সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল, সাধারন সম্পাদক সাজিদ হাসান অভি, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.