× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভোট প্রার্থনায় নির্বাচনী মাঠে মতিয়া চৌধুরী

পুলক রায়, নালিতাবাড়ী

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:০১ পিএম

নিজ নির্বাচনী এলাকার জনসভায় নৌকা প্রেমিক উৎসুক জনতার ভীড় দেখে সন্তোষ প্রকাশ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী।

জনসভায় তিনি বলেন, আমি পাঁচ বছরের মাঝে আজকের দিন এসেছি আপনাদের নিকট হইতে শুধু নিতে। এছাড়া পাঁচ বছরের মাঝে যতবার এসেছি শুধু আপনাদের কিছু দিতে এসেছিলাম। তাই আজকে শুধু আমার চাওয়ার দিন এবং আপনাদের দেওয়ার সময়। তাই আপনাদের নিকট দু-হাত পেতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। আপনাদের কাছে অনুরোধ রইলো ভোটের আগে কয়েকদিন আপনারা মানুষের দুয়ারে দুয়ারে ভোট চান। ভোট চাইলে মানুষ খাটো হয় না বরং ভোট দিতে না পারলে মানুষ খাটো হয়।

বুধবার (২০ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকা শেরপুর-২ আসনের নালিতাবাড়ীতে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী। 

তিনি বলেন, অনেক উন্নয়নমূলক কাজ করতে পেরেছি আপনাদের সহযোগিতায় কিন্তু আরও কিছু উন্নয়নমূলক কাজ সামনে আসবে এবং তা বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সহযোগিতা প্রয়োজন । তাই আপনাদের নিকট দু-হাত পেতে নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। 

রামচন্দ্রকূড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি স্টেডিয়াম মাঠে এ নির্বাচনী সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ। 

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল,সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহামেদ বকুল, হাজ্বী মো: মোশারফ হোসেন প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী।

এবারের নির্বাচনে আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থী মতিয়া চৌধুরীর প্রতিদ্বন্দ্বী হিসেবে মশাল প্রতীক নিয়ে লড়ছেন জাসদের নেতা লাল মোহাম্মদ শাহজাহান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে লড়ছেন সৈয়দ মুহাম্মদ সাইদ। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.