× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পর্যটক দম্পতিকে ছুরিকাঘাত করে ছিনতাই, ২ যুবক গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:২৯ পিএম

বান্দরবানের মেঘলা পর্যটনকেন্দ্র থেকে ফেরার পথে এক পর্যটক দম্পতিকে ছুরিকাঘাতের ঘটনায় ছিনতাইকারী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ের সাংবাদিকদের প্রেস ব্রিফ্রিয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈকত শাহীন। 

গ্রেফতারকৃতরা হলেন আব্দুর রহমান ওরফে বাছা (২৮) ও মহিউদ্দিন (২২)। তারা বান্দরবান পৌর এলাকার বাসিন্দা। 

পুলিশ জানান, গত ১৮ তারিখ সোমবার সন্ধ্যায় ছিনতাইকারীদের হাতে এক দম্পতির পর্যটকদের ছুরি আঘাতে ঘটনাটি পর যৌথ অভিযান চালানো হয়। অভিযানে মেঘলা পর্যটনকেন্দ্র চাকমা পাড়া এলাকায় মিলন চাকমা নামক ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় পর্যটকের বাইকের চাবি, কাগজ পত্র, দুটি মোবাইল, ধারালো কেচি  ও একটি ধারালো দা। একই ঘটনায় মুন্না নামে আরো একজন ছিনতাইকারী পলাতক রয়েছে।

বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে পর্যটক মোটর সাইকেল থামান তিন যুবক। এসময় আহত পর্যটককে মহিউদ্দিন নামে যুবকটি ধরে রেখেছিলেন এবং অপরজন বাছা মিয়া তার পকেট থেকে হাত ঢুকিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নেন। এসময় তাদের কাছে ছিল ধারালো ছুরি ও একটি কেচি। পরে ছুরি দিয়ে পর্যটককে আঘাত করা হয়।পরে তারা পালিয়ে যান।

পুলিশ সুপার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার স্বীকার করেছেন। তাদেরকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করা হবে। গ্রেফতারকৃতদের তথ্যনুযায়ী পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং দ্রুত তৃতীয় জনকে গ্রেফতারের প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজিমী, রফিকুল ইসলাম, ডিএসবি বিভাগে সালাহউদ্দিন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রিন্ট ও ইলেট্রনিক গণমাধ্যমকর্মী উপিস্থিত ছিলেন।

উল্লেখ্য, গেল ১৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ থেকে মোটর সাইকেল করে বান্দরবানে ভ্রমণে আসেন এক দম্পত্তির। সন্ধ্যায়  ঘুরাঘুরি শেষে ফেরার পথে মোটরসাইকেল থামিয়ে তাদের কাছে থাকা সবকিছু চাইলে অপরাগত প্রকাশ করলে পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এসময় দম্পতির কাছে থাকা দুটি মোবাইল ও নগদ পঁচিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.