× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনায় ভিডিও কনফারেন্সে ভোট চাইবেন শেখ হাসিনা

পাবনা প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:৪০ পিএম

আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে যুক্ত হয়ে পাবনার নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে নৌকার পক্ষে ভোট চাইবেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাবনা পাবনা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্ত্বরে ভিডিও কনফারেন্সের আয়োজন করা হয়েছে।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, আজ বিকেল ৩টার দিকে পাবনার সর্বস্তরের নেতাকমীদের সঙ্গে নির্বাচনী সভা করে ভোট চাইবেন জননেত্রী শেখ হাসিনা। সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশ সৃষ্টির করতে জেলার নৌকার সকল প্রার্থীসহ দলের সকল স্তরের নেতাকর্মীদের অংশগ্রহণের জন্য দলীয়ভাবে নির্দেশনা প্রদান করা হয়।ইতোমধ্যে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

এদিকে পাবনায় প্রধানমন্ত্রীর সমাবেশ ঘীরে সৃষ্টি হয়েছে এক উৎসবমুখর পরিবেশ। জেলার বিভিন্ন উপজেলা ও থানা থেকে ব্যানার, প্লেকার্ডসহ মিছিল নিয়ে সমাবেশস্থলে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

ভিডিও কনফারেন্সে উপস্থিত থাকার কথা রয়েছে- পাবনা-১ আসনের সংসদ সদস্য, ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরিফ, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল আহমেদ, পাবনা- ২ আসনের সাংসদ ফিরোজ কবির প্রমূখ।

পাবনা- ৫ আসনের নৌকার প্রার্থী গোলাম ফারুক প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী পাবনার মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ভোট চাইবেন। এটি আমাদের জন্য আনন্দের বিষয়। অনুষ্ঠান সফল করতে সকল স্তরের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। ইনশাআল্লাহ উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হবে। বিশাল জনসভায় পরিনত হবে।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী সভা করবেন। রফিকুল বকুল স্বাধীনতা চত্ত্বরে অনুষ্ঠানকে ঘীরে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.