× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সংসদ সদস্য জাফরকে আ.লীগ থেকে অব্যাহতি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘অসৌজন্যমূলক বক্তব্য’ দেওয়ার অভিযোগে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য জাফর আলমকে পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ।

গতকাল বুধবার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, পেকুয়ার একটি নির্বাচনী সভায় চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসৌজন্যমূলক বক্তব্য দিয়ে ধৃষ্টতা দেখিয়েছেন। দলের পদে থেকে তিনি এমন বক্তব্য দিতে পারেন না। এ জন্য তাঁকে পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। তাঁকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। সাত দিনের মধ্যে জবাব না দিলে জাফর আলমকে স্থায়ী বহিষ্কার করা হবে।

গতকাল মঙ্গলবার বিকেলে পেকুয়ায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করতে গিয়ে বক্তব্য দেন জাফর আলম। তখন তিনি দলীয় মনোনয়ন নিয়ে নানা কথা বলেন। ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ার অভিযোগ করেন দলীয় নেতাদের কেউ কেউ। তবে সংসদ সদস্যের দাবি, তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কোনো অসৌজন্যমূলক বক্তব্য দেননি। আবেগতাড়িত হয়ে প্রধানমন্ত্রীর প্রতি আনুগত্য রেখে কিছু কথা বলেছেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.