× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নল‌ছি‌টি‌র কুলকা‌ঠি‌তে নির্বাচ‌নি মতবি‌নিময় সভা

ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৭ পিএম

ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টির ঐ‌তিহ‌্যবাহী পাওতা ম‌ডেল মাধ‌্যমিক বিদ‌্যালয় মাঠ প্রঙ্গ‌ণে কুলকাঠি ইউ‌নিয়ন আ‌য়োমীলীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠনের আ‌য়োজ‌নে বৃহস্প‌তিবার (২১ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে দশটায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপল‌ক্ষে মত বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মু‌ক্তিযু‌দ্ধের অন‌্যতম সংগঠক, আ.মীলী‌গের বর্ষীয়ান রাজনী‌তি‌বিদ,  সা‌বেক সফল শিল্পমন্ত্রী, ১৪ দ‌লের মুখপাত্র ও সমন্বয়ক, ঝালকা‌ঠি ২ আস‌নের আওয়ামী মীলীগ ম‌নো‌নীত এম‌পি প্রার্থী আলহাজ্ব আ‌মির হো‌সেন আমু ।

সভায় বক্তব‌্য দেন জেলা আওয়ামী লীগ সভাপ‌তি সর্দার মো. শাহ আলম, উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা ‌মো. সি‌দ্দিকুর রহমান, উপ‌জেলা আওয়ামীলীগ সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা তছ‌লিম উ‌দ্দিন চৌধুরী, ৩নং কুলকা‌ঠি ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, স্বাগত বক্তব‌্য দেন ঝালকা‌ঠি জেলা আওয়ামী লীগ নেতা ও হয়বৎপুর তৌকাঠী দা‌খিল মাদরাসার সফল সভাপ‌তি মো. স‌রোয়ার হো‌সেন স্বপন মোল্লা প্রমুখ ।

এসভায় উপ‌স্থিত ছি‌লেন জেলা, উপ‌জেলা ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠ‌নের নেতা-কর্মী, শিক্ষক, সাংবা‌দিক, মস‌জি‌দের ইমাম, পু‌রো‌হিত ও বি‌ভিন্ন শ্রেণি-পেশার মানুষ ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.