× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপি ভোটের অধিকার হরণ করতে চায়: স্বাস্থ্যমন্ত্রী

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৬ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি শুধু ধ্বংসের রাজনীতি করে। এ ধরনের রাজনীতি করে তারা মানুষের ভোটের অধিকার হরণ করতে চায়। তারা আগুন নিয়ে খেলে। আগুন দিয়ে প্রতিষ্ঠান, মানুষসহ পশু ও বই পুড়ায়। তারা গ্রেনেড হামলা করে।

বৃহস্পতিবার মানিকগঞ্জ জেলার সাটুরিয়ায় উপজেলার বালিয়াটির হাজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বাদশ সংসদ নির্বাচনের পথসভায় প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ শিল্প প্রতিষ্ঠান গড়ে, বিএনপি ক্ষমতায় এলে তা ধ্বংস করে। এই বালিয়াটি বাজার আমার পিতা কর্নেল মালেক সাহেব তৈরি করে দিয়েছিল। আর বিএনপি সেটা ভেঙে দিয়েছিল।

তিনি বলেন, করোনার সময় বিএনপি কোথায় ছিল। কোন সাহায্য করেছে? মানুষের হাতে কিছু দিছে? আমরা বিনামূল্যে করোনার ভ্যাকসিন দিয়েছি।

বিএনপি খুনের রাজানীতি করে আবার ক্ষমতায় আসতে চায় তারা। এখনও নির্বাচন বানচাল করতে চায় কিন্তু আপনারা আগামী নির্বাচনে দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। যে এলাকা যত বেশি ভোট দিবে, সেই এলাকায় তত বেশি উন্নয়ন করা হবে বলেও তিনি ঘোষণা দেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিএনপিকে উদ্দেশ করে আরো বলেন, বিএনপি এখনও ভোটের বিরোধীতা করছে। ট্রেন পুড়িয়ে উন্নয়ন করা যাবে না, ভোটও পাওয়া যাবে না। ভোটও বন্ধ করা যাবে না। বিএনপি চায় ভোট বন্ধ হয়ে যাক। ভোট না দিলে সরকার গঠন হবে না। তখন দেশে অরাজাকতা সৃষ্টি হবে। নির্বাচন বন্ধ হয়ে গেলে দেশে মারা মারি হবে। অরাজকতা সৃষ্টি হবে।

এসময় সাটুরিয়া উপজেলার চেয়ারম্যান এডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সদস্য মো. রুহুল আমিন, ইউনিয়ন চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরী বক্তব্য রাখেন।

এ পথসভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ ও সাধারণ জনগণ উপস্থিত ছিল।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.