× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেয়ায় কালীগঞ্জ পৌর যুবলীগ সভাপতিকে অব্যাহতি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৭:৫২ পিএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় গাজীপুরের কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন ভূঁইয়ার দলীয় সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। 

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কালীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি এসএম আলমগীর হোসেন ও সাধারন সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সিদ্বান্তের কথা জানানো হয়েছে।  বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান, সংগঠন বিরোধী কার্যক্রম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পৌর যুবলীগ সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়ার পূর্ব পর্যন্ত দলীয় কোন কর্মকাণ্ড ও পদ পদবী ব্যবহার করা যাবেনা বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, স্বাক্ষরিত দিন হতে কালীগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম শিমুলকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়। বাদল হোসেন ভূঁইয়া কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনে সতন্ত্র প্রার্থী আখতারউজ্জামানের পক্ষে নির্বাচনী প্রচারণা করায় তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.