× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শান্তির মতলব গড়তে ঈগলে ভোট দিন: ইসফাক আহসান

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১২:৩৬ পিএম

চাঁদপুর-২ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী এম ইসফাক আহসান ঈগল প্রতীকে সাদুল্লাপুর ইউনিয়নে ব্যাপক প্রচারণা করেছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে উপজেলার পাঠান বাজারে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। পরে বদরপুর হযরত শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারত করেন এবং ঈগল প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এর আগে পাঠান বাজার আবেদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন ঈগল প্রতীকে স্বতন্ত্র এমপি প্রার্থী এম ইসফাক আহসান সিআইপি। আরো বক্তব্য রাখেন, সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের আজিম পাঠান স্বপন, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান বাচ্চু প্রমুখ। সভা পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইউসুফ।

এসময় এম ইসফাক আহসান বলেন, সন্ত্রাসমুক্ত শান্তির মতলব গড়তে ঈগল প্রতীকে ভোট দিন। আমি চাই মতলবের মানুষ শান্তিতে থাকুক, শান্তিতে বসবাস করুক। আমরা কোন সন্ত্রাসী চাই না, কোন মাদক চাই না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার স্বতন্ত্র প্রার্থী দিয়েছেন তাই আমি নির্বাচন করছি। জনগণ যাকে খুশি তাকেই ভোট দিবে কোন বাঁধা বিপত্তি দেয়া যাবে না।

ইসফাক আহসান আরও বলেন, আপনারা দেখছেন আমাদের ওপর হামলা নির্যাতন শুরু করেছে। এর বিচার আপনারা জনগণ করবেন আগামী ৭ তারিখে। আপনারা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। আমাকে যদি যোগ্য মনে করেন তাহলে ঈগল প্রতীকে একটি করে ভোট দিবেন। তাহলে আগামী দিনে শান্তির মতলব গড়ে তোলবো, এবং আপনাদের সেবা করে যাব ইনশাআল্লাহ৷





Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.