× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রধানমন্ত্রীর আগমনে কালকিনিতে উৎসবের আমেজ

মাদারীপুর প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৯ পিএম

প্রথমবারের মতো বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মাদারীপুর জেলার কালকিনিতে। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে যেন উৎসব বইছে পুরো কালকিনিজুড়ে। ব্যানার-ফেস্টুন সহ বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে জনসভাস্থল সহ সড়ক-পথঘাট। 

দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও বইছে উৎসবের আমেজ! প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে সাধারণ মানুষও রয়েছেন উদগ্রীব। দলে দলে আসছেন সভাস্থলে।

সরেজমিনে দেখা গেছে, শনিবার সকাল থেকেই সমাবেশস্থলে বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেছে নেতা-কর্মী ও সমর্থকেরা। নৌকার স্লোগানে নিয়ে নারী-পুরুষের পৃথক মিছিল দেখা যাচ্ছে। 

মিছিল নিয়ে আসা কর্মী-সমর্থকেরা জানান,শনিবার বিকেলে প্রধানমন্ত্রী কালকিনির জনসমাবেশে ভাষণ দেবেন। আমরা প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে সমাবেশে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী প্রথম কালকিনি আসছেন। আমরা খুবই আনন্দিত। অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে সমাবেশে আসছে।

কালকিনির রমজানপুর এলাকার হেলাল উদ্দীন নামের এক অটোরিক্সা চালক বলেন,'আজ প্রধানমন্ত্রী আসবেন আমাদের এলাকায়। আজ কোন কাজ নেই। সব বন্ধ রেখে সমাবেশে চলে এসেছি। আমরা খুবই আনন্দিত। পুরো কালকিনিতে উৎসবের আমেজ বইছে আজ।'

শনিবার সকালে কালকিনি উপজেলা সদরে অবস্থান করে দেখা গেছে, কিছুক্ষণ পর পরই মিছিল নিয়ে অসংখ্য লোকজন সমাবেশ যাচ্ছে। হলুদ ক্যাপ পরিহিত দলীয় নেতা-কর্মী-সমর্থকদের ঢল নেমেছে কালকিনিতে। মিছিল ছাড়াও সাধারণ মানুষদের সমাবেশে যেতে দেখা গেছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৩টায় কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন। মাদারীপুর-৩ আসনের কালকিনিতে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ড.আবদুস সোবহান মিয়া গোপাল। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং এই আসনের বর্তমান সংসদ সদস্য। অন্যদিকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি তাহমিনা বেগম স্বতন্ত প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে মাঠে রয়েছেন।

তবে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে সাধারণ মানুষের মধ্যেও দেখা গেছে উৎসবের আমেজ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.