× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঘূর্ণিঝড় হামুনে ক্ষতিগ্রস্ত ১৭০০ মানুষকে খাদ্য ও শাড়ি বিতরণ

কক্সবাজার প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১৪:০৭ পিএম

ঘূর্ণিঝড় হামুনে ক্ষতিগ্রস্ত মহেশখালীর ১৭০০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ি বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।

গতকাল শুক্রবার সকাল ৯টায় বড় মহেশখালীর নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ত্রাণ ও শাড়ি বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন- ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল। 

জানা যায়- সম্প্রীতি সময়ে প্রাকৃতিক ঘূর্ণিঝড় হামুনে মহেশখালীতে গাছ পড়ে ও বাতাসে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। অন্ধকারে থাকে পুরো মহেশখালী। ঠিক তখনই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়াতে লায়ন্স ক্লাব কক্সবাজার ও মহেশখালী লিও ক্লাবের সদস্যরা মোমবাতি বিতরণ করেন।  তার ধারাবাহিকতা মহেশখালীর সন্তান লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫ এ১এর রিজিওনাল চেয়ারপার্সন প্রজেক্ট লায়ন রোকন উদ্দিন মাহমুদ আল মামুনের সমন্বয়ে লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডম ও লিও ক্লাব অব মহেশখালীর সহযোগিতায় ঘূর্ণিঝড় হামুনে ক্ষতিগ্রস্ত প্রায় ১৭০০ জন অসহায় নারী ও পুরুষের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ী বিতরণ করা হয়। 

এ ত্রাণ সামগ্রি পেয়ে কালারমার ছড়ার বাসিন্দা কাশেম,রহিমা,আছিয়া শাপলাপুরের কবির, শফি আলম বলেন- ঘূর্ণিঝড় হামুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কোন ধরনের ত্রাম সামগ্রী পাইনি। হঠাৎ লায়ন্স ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। 

এসময় আরও উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ৩১৫,এ১ এর লায়ন্স ক্লাবের সেকেন্ড ডিস্ট্রিক্ট গভর্নর একেএম গোলাম ফারুক, ডিস্ট্রিক্ট ক্যাবিনেট সেক্রেটারি মোঃ ফরিদুল হক, ডিস্ট্রিক্ট ক্যাবিনেট ট্রেজারার মোঃ সাইদুর রহমান খান,ডিস্ট্রিক্ট জিএসআই কো-অর্ডিনেটর মিজানুর রহমান,ডিস্ট্রিক্ট মার্কেটিং কো-অর্ডিনেটর মোঃ কামাল উদ্দিন, এডভাইজর টু ডিস্ট্রিক্ট গর্ভনর খান বিশ্বাস দুলাল,এডভাইজর টু ডিস্ট্রিক্ট গর্ভনর মোঃ আকবর,চেয়ারপার্সন টু রিলিফ কমিটি ইউসুফ আলী খান,রিলিফ কমিটির সদস্য মোঃ আকতার হোছাইন, লায়ন্স ক্লাবের সদস্য মোঃ নজরুল ইসলাম,নাহিদসহ লিও ক্লাব মহেশখালীর সদস্যরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.