× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাথরের ট্রাকে ১১৪৩ বোতল ফেনসিডিল, যুবক গ্রেফতার

রংপুর ব‌্যু‌রো

৩০ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৫ পিএম

রংপুরে ফেনসিডিলসহ পাথরবোঝাই ট্রাক আটক ক‌রে‌ছে র‌্যাব -১৩। থার্টিফাস্ট নাইটে মাদক সরবরাহের লক্ষ্য নিয়ে রাজধানী ঢাকায় পাথর বোঝাই ট্রাকে করে ফেনসিডিল নিয়ে বওনা হ‌য়ে‌ছিল মাদক কারবারি রবিউল ইসলাম (২০)। 

শনিবার (৩০ ডিসেম্বর) ভোরে রংপুর নগরীর কোতয়ালি থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল উন্মুক্ত বিশ্ববিদ্যালয় সামনে পাথর বোঝাই ট্রাক আটক করে ১১৪৩ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব-১৩।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া ) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার ইসলামনগর গ্রামের নবিউল ইসলামের ছেলে। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রংপুর নগরীর কোতয়ালি থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল উন্মুক্ত বিশ্ববিদ্যালয় সামনে পাথর বোঝাই ট্রাক আটক করে র‌্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল। পরে সেই ট্রাক থেকে বিশেষ কায়দায় রাখা ১১৪৩ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি রবিউল ইসলামকে গ্রেফতার করে।

র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া ) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান,গ্রেফতারকৃত রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত এবং তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.