× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নির্বাচনের মাঠ অনেক সুষ্ঠু: অ্যাড.সালমা ইসলাম

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:৩২ পিএম । আপডেটঃ ৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৩ পিএম

আমি এখনো শতভাগ মসৃণ মাঠ পাইনি, নাইনটি পারসেন্ট পেয়েছি। তবে আমার অভিযোগ নেই। নির্বাচনের মাঠ অনেক সুষ্ঠু। তবে আমি আশা করবো এই মাঠ নির্বাচনের দিন পর্যন্ত থাকবে। 

শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বর্ধনপাড়ায় জাতীয় পার্টির অফিস প্রাঙ্গণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাকা-১ আসনে  (দোহার-নবাবগঞ্জ) নির্বাচনী ইসতেহারে ঘোষণা করার সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী অ্যাড. সালমা ইসলাম এসব কথা বলেন।

সালমা বলেন, নির্বাচনে জয়ের ক্ষেত্রে আমি শতভাগ আসাবাদী তা বলবো না। নির্বাচনের মাঠ এমন সুন্দর না থাকলে তো হুচুট খেতে হবে। তবে আমি আশাবাদী৷ তিনি বলেন, আমার স্বামী নুরুল ইসলাম বাবুল সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থেকেছেন। আমিও আমার স্বামীর মত সকলের পাশে আছি। জনগণ অবশ্যই আমাকে ভোট দিবে।

মহিলা পার্টির সভাপতি বলেন, দোহার-নবাবগঞ্জে মা বোনেরা অনেক অবহেলিত। তারা পুরুষদের কাছে তাদের সমস্যার কথা বলতে পারে না। কিন্তু আমি মেয়ে মানুষ তাই আমি বিজয়ী হলে সহজেই মা-বোনদের সমস্যা জেনে সমাধান করতে পারবো।

এসময় সালমা ইসলাম সরকারের কাছে দাবি করে বলেন, আমি নির্বাচন করছি মানুষের জন্য। তাই অবশ্যই নির্বাচনের মাঠকে মশৃন রাখতে হবে৷ যাতে করে সকল জনগণ ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে।

সালমা ইসলাম শুরুতেই ১৫টি নির্বাচনী ইশতেহার পাঠ করে শুনান। ইশতেহারে সর্বপ্রথম চলমান দোহার-নবাবগঞ্জে পদ্মা রক্ষা বাধের বাকি অংশ কাজের শেষ করা, সরকারী গ্যাসের ব্যবস্থা করা, ইছামতি নদীকে পুনরায় সচল করে নদীর দুই পাড়ে ওয়াকওয়ে নির্মান, নবাবগঞ্জে পৌরসভা গঠন, শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট ও মনোরোম করা, সড়ক মোড়ে মোড়ে আলকবাতি সহ৪১৫টি রাস্তা প্রসস্থ করন, ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্যসেবা আধুনিকরন, দুই উপজেলায় ২৩ টি ইউনিয়নে মা ও শিশুকল্যাণ কেন্দ্র প্রতিষ্ঠা, নতুন ভোটার ও শিক্ষিত মেধাবীদের সরকারি বেসরকারী চাকরি প্রদান, মাদক ও সন্ত্রাস মুক্ত দুই উপজেলা গঠন, নারী নির্যাতন, বাল্য বিবাহ রোধ ও নারীর ক্ষমতায়নের ব্যবস্থা করা, বিলুপ্ত তাতশিল্পকে পুনরুদ্ধার, সকল ধর্মের মানুষকে অসাম্প্রদায়িক ভাবে বসবাস নিশ্চিত করন, ইছামতী নদীতে নবাবগঞ্জ-যন্ত্রাইল, কৈলাইলে শালিকা লঞ্চঘাট, পাতিলঝাপ দত্তখন্ড এলাকায় ব্রিজ নির্মাণের ব্যবস্থা করার ঘোষণা দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.