× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোমনায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুজকে অর্থদণ্ড

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:০৬ পিএম

কুমিল্লার হোমনায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করায় স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুল মজিদের ট্রাক প্রতীকের দুই সমর্থককে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার ৩০ ডিসেম্বর দুপুর ১২টা দিক থেকে হোমনা উপজেলার ঘারমোরা ইউপি, ভাষানিয়া ইউপি ও আসাদপুর ইউনিয়ন পরিষদ এলাকায় আচরণবিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালনা কালে প্রতিদ্বন্ধী প্রার্থীর বিরুদ্ধে ব্যক্তিগত চরিত্র হনন ও মানহানিকর বক্তব্য রাখার দায়ে ঘনিয়ারচর গ্রামে কুমিল্লা জেলা পরিষদ সদস্য মকবুল পাঠান ট্রাক প্রতীকের সমর্থককে ১৫ হাজার টাকা এবং ভাষানিয়া ইউনিয়ন পরিষদের সদস্য খাজা মেম্বার ট্রাক প্রতীকের সমর্থক কে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান জানান, নির্বাচনী সভায় একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর (নৌকা) ব্যক্তিগত চরিত্র হনন করে মানহানিকর বক্তব্য প্রদান করায় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীদের আচরণ বিধিমালা ২০০৮ এর ১১ (ক) বিধি লঙ্ঘন করায় তাদেরকে এ অর্থদন্ড প্রদান করা হয়। 

এ সময় দু'জনই নিজেদের অপরাধ স্বীকার করে ভবিষ্যতে এরকম কোন বক্তব্য রাখবেন না বলে অঙ্গীকার করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.