× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

থার্টিফাস্টের জন্য ৩০০ লিটার মদ নিয়ে পাবনা যাওয়ার পথে আটক ১

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:১০ পিএম

৫০০টি বোতলে ভরা ৩০০ লিটার দেশি চোলাইমদসহ মো. আব্বাস উদ্দিন (৪৩) নামের এক কারবারীকে আটক করেছে র‍্যাব।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে পাবনা ঈশ্বরদীর রেলগেইট মোড়ের একটি হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ব্যাটারী চালিত ইজিবাইকসহ মাদক কারবারি কে আটক করা হয়েছে।

আটক মাদক কারবারী ঈশ্বরদী পৌরসভার ফতেমোহাম্মাদপুর এম.এস কলোনীর নতুনপাড়ার মৃত সালাউদ্দিনের ছেলে।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান জানান, র‍্যাব-১২, সিরাজগঞ্জ অধিনায়ক মোঃ মারুফ হোসেন (পিপিএম) নির্দেশনায় ঈশ্বরদীর রেলগেট এলাকায় অবস্থান নেওয়া হয়। থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষে আনন্দ উপভোগ করার জন্য কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাইমদসহ একটি ইজিবাইকযোগে ঈশ্বরদী হতে পাবনা অভিমুখে আসিতেছিল। তখন ৫০০ বোতল (৩০০ লিটার) দেশীয় তৈরী চোলাইমদ, মোবাইল-০১টি, সিমকার্ড-০২টি এবং মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত  ইজিবাইকসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  

তিনি আরও জানান, আটক মাদক কারবারী দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নিজ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ বিক্রয় করে আসছিল। জব্দকৃত মাদক ও আলামতসহ কারবারীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শহরের রেলগেটের পূর্বপাশের কলোনির কয়েকজন চিহিৃত মাদককারবারী থার্টি ফাস্ট নাইট উপলক্ষে ঈশ্বরদীর পাতিবিল বাংলা মদের ভাটি থেকে এই চোলাই মদ ক্রয় করে। এই মদ ইজিবাইকে তুলে মাদক কারবারীরা ব্যাটারি চালিত রিক্সাযোগে সামনে থেকে পাবনা শহরে নিয়ে যাচ্ছিল। ঘটনাস্থলে র‍্যাব ইজিবাইকটিকে আটক করলে সামনের রিক্সায় থাকা চোলাইমদের মালিকরা পালিয়ে যায়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, আটক মাদকশারবরী আব্বাস উদ্দিনকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.