× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুন্সিগঞ্জে নৌকার সমর্থককে গুলি করে হত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২৪, ১২:৩২ পিএম

ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জ সদর উপজেলায় নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের এক সমর্থককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। 

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে। এতে ডালিম নামের নৌকার সমর্থক গুলিবিদ্ধ হয়। পরে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ডালিমকে মৃত ঘোষণা করেন। 

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ডালিম মুন্সিকান্দি গ্রামের নুর হোসেন সরকারের ছেলে।

এ ঘটনায় সোহেল নামের আরেক সমর্থক আহত হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হাজী মো. ফয়সালের সমর্থকরা এ হামলা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে দাবি করেছেন নৌকা সর্মথকরা।

হামলায় আহত সোহেল বলেন, আমরা নৌকার ক্যাম্পে অবস্থান করছিলাম। হঠাৎ করে রাত সাড়ে ১২টার দিকে শিপন পাটোয়ারীর নেতৃত্ব একটি সন্ত্রাসী দল ক্যাম্পে হামলা চালায়। এ সময় গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে ডালিম গুলিবিদ্ধ হন। গুরুতর আহত ডালিমকে বাঁচাতে এগিয়ে এলে আমাকে পিটিয়ে আহত করা হয়।

এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

উল্লেখ্য, মুন্সিগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাস। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক। তিনি দুবার এ আসনের সংসদ সদস্য ছিলেন। জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ ফয়সাল কাঁচি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তার বাবা জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন। ফয়সাল দুবার মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.